ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

হাসপাতালের বেডেই তরুণীর সঙ্গে ওয়ার্ডবয়ের শারীরিক সম্পর্ক!

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২১, ১৮:১১

হাসপাতালের বেডেই তরুণীর সঙ্গে ওয়ার্ডবয়ের শারীরিক সম্পর্ক!
প্রতীকী ছবি

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া এক তরুণীর (২০) সঙ্গে হাসপাতালের ওয়ার্ডবয়ের অনৈতিক শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার ঘটনা হয়েছে। সিসিটিভি ফুটেজে এর প্রমাণও মিলেছে। এ ঘটনায় সচেতন মহলের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, পাশের উপজেলা আটপাড়ার বাউশা খলাপাড়া গ্রামের এক তরুণী (২০) পেট ব্যথা নিয়ে ২৮ এপ্রিল বিকালে মদন হাসপাতালে ভর্তি হয়। পরে মদন হাসপাতালে আউটসোর্সিং এ নিয়োগপ্রাপ্ত ওয়ার্ডবয় মোরাদ (২৫) ওই তরুণীর সাথে হাসপাতাল বেডে অনৈতিক শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে এমন অভিযোগ ওঠে।

এ ঘটনায় আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ সাঈম হাসান রিয়াদকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের আদেশ দেন হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তদন্ত কমিটি হাসপাতালের সিসি টিভি ফুটেজ পর্ষালোচনা করে এর সত্যতা পেয়েছে। রোববার (৯ মে) হাসপাতাল কর্তৃপক্ষের নিকট প্রতিবেদন দাখিল করেছেন তদন্ত কমিটি।

তদন্ত কমিটির প্রধান মদন হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ সাঈম হাসান রিয়াদ ওয়ার্ডের সিসিটিভির ফুটেজের বরাত দিয়ে জানান, ওয়ার্ডবয় মোরাদের সাথে ভর্তি হওয়া তরুণীর অনৈতিক কাজের সংশ্লিষ্টতা রয়েছে। তদন্ত প্রতিবেদন হাসপাতাল কর্তৃপক্ষের নিকট জমা দেয়া হয়েছে।

মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানূল ওয়ার্ডবয়ের সাথে ভর্তি হওয়া রোগীর সাথে অনৈতিক সম্পর্কের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য তদন্ত প্রতিবেদনটি জেলা সিভিল সার্জন নিকট প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত