ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ১১ মে ২০২১, ১৯:২৯

প্রিন্ট

হোটেলে দেহব্যবসা, হাতেনাতে ধরা নারীসহ ৫ জন

হোটেলে দেহব্যবসা, হাতেনাতে ধরা নারীসহ ৫ জন
ফাইল ছবি

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে দুটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে হাতেনাতে আটক হয়েছেন দুই নারীসহ পাঁচজন। তাদেরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ মে) দুপুরে বিরামপুর পৌরশহরের লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিং নামে দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে তাদের কারাদণ্ডাদেশ দেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি মনিরুজ্জামান বলেন, বিরামপুর পৌরসভার লিমা আবাসিক ও ঢাকা বোর্ডিংয়ে দীর্ঘদিন ধরে ব্যবসার আড়ালে দেহ ব্যবসার অভিযোগ ছিল। মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই দুই আবাসিক হোটলে থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই নারীসহ পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

জানতে চাইলে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, আবাসিক হোটেলে দেহব্যবসা করার অভিযোগে তাদের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। অন্য আবাসিকের বিরুদ্ধে এমন অভিযোগ থাকলে তাদের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত