ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৪৫ মিনিট আগে

প্রকাশ : ১৩ মে ২০২১, ২৩:৪২

প্রিন্ট

ঘাতক ট্রাক কেড়ে নিল পরিবারটির ঈদ

ঘাতক ট্রাক কেড়ে নিল পরিবারটির ঈদ
ছবি- সংগৃহীত

গোপালগঞ্জ প্রতিনিধি

পরিবারের সাথে ঈদ করবেন বলে ছুটিতে ঢাকা থেকে নিজ গ্রামে ফিরছিলেন বাবা-মা ও তাদের মেয়ে। কিন্তু বাড়ি গিয়ে পরিবারেরের সঙ্গে ঈদ করা হলোনা তাদের। পথিমধ্যে ঘাতক ট্রাকের চাপায় মেয়েকে একা করেই ওপারে চলে গেলেন রাসেল মোল্লা (৩৫) ও তার স্ত্রী হাজেরা বেগম (৩০)।

এ ঘটনায় তাদের শিশু কন্যা আদমীম (৯) মারাত্মক আহত হয়েছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গারফা গ্রামের আলী মোল্লার ছেলে রাসেল মোল্লা (৩৫) ও তার স্ত্রী হাজেরা বেগম (৩০)। রাসেল ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করতেন।মারাত্মক আহত হয়েছে তাদের শিশু কন্যা আদমীম।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, পরিবারের সাথে ঈদ করতে একটি মোটরসাইকেলে করে স্ত্রী ও মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গারফা গ্রামে যাচ্ছিলেন।

এসময় মোটরসাইকেলটি গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ীতে পৌঁছালে টেকেরহাটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রাসেল মোল্লা নিহত হন ও ট্রাকটি সড়কের খাদে পড়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে নিহতের স্ত্রী ও মেয়ের অবস্থার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম মারা যান।

তিনি আরো জানান, এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত