ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ৫ জুন

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ৩০ মে ২০২১, ১৪:১২

বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  শুরু ৫ জুন
বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু ৫ জুন। ছবি: প্রতিনিধি

নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক- অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা- অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর আয়োজনের লক্ষ্যে জেলা পর্যায়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে অনলাইনে জুম ক্লাউড অ্যাপের মাধ্যমে স্ব-স্ব অবস্থানে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক- অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা- অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর আয়োজক কমিটির আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৫ জুন বিকাল ৪টায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন অনুষ্ঠিত হবে এবং ৬ জুন বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে, প্রতিযোগিতায় জেলার তিন উপজেলা ও নড়াইল পৌরসভার মোট বালক ৪টি ও বালিকা ৪টি দল অংশগ্রহণ করবে।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রিয়াজুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা এস,এম, ছায়েদুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সভা পরিচালনা করেন আয়োজক কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া কর্মকর্তা মো. কামরুজ্জামান।

অনলাইনে এ সময় সরকারি কর্মকর্তা, সংশ্লিষ্ট কমিটির কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত