ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মায়ের চিকিৎসা করাতে গিয়ে মার খেলেন ২ শিক্ষার্থী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ জুন ২০২১, ১৩:২৩  
আপডেট :
 ১২ জুন ২০২১, ১৪:০০

মায়ের চিকিৎসা করাতে গিয়ে মার খেলেন ২ শিক্ষার্থী
ছবি: সংগৃহীত

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী তাদের অসুস্থ মায়ের চিকিৎসা করাতে গিয়ে কর্মচারীদের হাতে মার খেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। জরুরি বিভাগে অতিরিক্ত টাকা নেয়ার রসিদ চাওয়ায় মারধর করা হয় বলে তাদের অভিযোগ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রিয়াদ তার মাকে হাসপাতালে ভর্তির জন্য জরুরি বিভাগে নিয়ে আসেন। ভর্তির জন্য ৩০ টাকার জায়গায় অতিরিক্ত টাকা দাবি করলে রিয়াদ তা দিতে অস্বীকার করেন। এতে এক পর্যায়ে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় ১৫/১৬ জন এসে রিয়াদকে মারধর করে। পাশে থাকা রিয়াদের ছোট ভাই তাকে উদ্ধার করতে গেলে তিনিও মারধরের শিকার হন।

ভুক্তভোগী রেজওয়ানুল করিম রিয়াদ বলেন, আমার মায়ের ডায়ালিসিসের জন্য ভর্তি করাতে আসি। বাড়তি টাকা দিয়ে অস্বীকার করায় জরুরি বিভাগের সামনে প্রায় ১৫ থেকে ১৬ জন আমাকে বেধড়ক মারধর করে।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দিলে তারা গুম করার হুমকি দেন। মায়ের চিকিৎসা নিতে এসে মারধরের শিকার হয়েছি। আমি এর বিচার চাই।

পরে পুলিশি নিরাপত্তায় শিক্ষার্থী রিয়াদ ও তার মাকে চিকিৎসার ব্যবস্থা করা হয়। মেডিকেলে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আপেল বলেন, আমি বর্তমানে ঐ শিক্ষার্থীর মায়ের চিকিৎসার ব্যবস্থা করছি। বিষয়টি থানার বড় অফিসারকে জানিয়েছি। তারা এসে বিষয়টি দেখবেন।

বেরোবি প্রক্টর গোলাম রব্বানী বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা করছি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত