ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

তিন মাসের মধ্যে পুলিশ কর্মকর্তা দুই ভাইয়ের মৃত্যু

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুন ২০২১, ১৯:০৮

তিন মাসের মধ্যে পুলিশ কর্মকর্তা দুই ভাইয়ের মৃত্যু
নিহত দুই ভাই

একই তারিখে দুই ভাইয়ের মৃত্যুতে শোকে স্তব্ধ একটি পরিবার। ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী গ্রামে এখন শোকের মাতম। মাত্র তিন মাসের ব্যবধানে পুলিশ কর্মকর্তা দুই ভাইয়ের মৃত্যুতে হতবাক ও বাকরুদ্ধ গ্রামবাসী।

বড় ভাই এসআই শফিউদ্দীন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১৭ ফেব্রয়ারি। ঠিক তিন মাস পর ছোট ভাই এএসআই শামিম উদ্দীন মারা গেলেন বৃহস্পতিবার (১৭ জুন)।

এসআই শফিউদ্দীন ও এএসআই শামীম উদ্দীন ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী গ্রামের মৃত মমতাজ উদ্দীন মন্ডলের ছেলে।

তাদের মামাতো ভাই চান্দুয়ালী গ্রামের ইব্রাহীম জানান, বড় ভাই এসআই শফিউদ্দীন নড়াইল সদর থানায় কর্মরত ছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গত ১৭ ফেব্রয়ারি মারা যান। সেই শোক কাটিয়ে উঠতে না উঠতে ঠিক তিনমাস পর কুষ্টিয়া পুলিশে কর্মরত এএসআই শামীম উদ্দীন ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে চান্দুয়ালী বাজার সংলগ্ন বাড়িতে গিয়ে দেখা যায়, আত্মীয়-স্বজনসহ পাড়া-প্রতিবেশী ছাড়াও অনেকেই এএসআই শামীম উদ্দীনের মৃতদেহ দেখার জন্য ছুটে আসেন।

নিহতের খালাতো ভাই স্কুলশিক্ষক গোবিন্দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন জানান, এএসআই শামীম উদ্দীন খুবই নম্র-ভদ্র ছিলেন। তার একটি শিশুসন্তান রয়েছে। মাত্র তিন মাসের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারটি শোকে কাতর।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত