ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

যুবলীগের উদ্যোগে দরিদ্র-অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ জুলাই ২০২১, ১৯:৩১

যুবলীগের উদ্যোগে দরিদ্র-অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগরের ভোগড়া এলাকায় গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ওই ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আব্দুল হালিম মন্ডল, মো. আলমাছ খান, মনিরুজ্জামান মনির, রফিকুল ইসলাম রবি, আনোয়ার পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।

ঈদসামগ্রীর মধ্যে ছিলো এক কেজি সেমাই, ১ কেজি চিনি, আধা কেজি গুড়া দুধ, এক কেজি পোলাও’র চাল, এক কেজি ডাল, দুই কেজি পিঁয়াজ পিয়াজ, দুই কেজি আলুসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

কামরুল আহসান রাসেল বলেন, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ ক্ষুদ্র আয়োজন।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মোতাবেক মহানগরের বিভিন্ন এলাকায় এক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। করোনাকালে ইতোমধ্যে মহানগরের বিভিন্ন ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষ ও পরিবহণ শ্রমিকদের মাঝে চাল, ডাল. লবন. পিঁয়াজ, অলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত