ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ১১ জনের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১২:৪৩

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ১১ জনের মৃত্যু
ছবি: সংগৃহীত

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গে পাঁচজন মারা গেছেন।

মঙ্গলবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেন।

করোনায় মৃতরা হলেন- শিবগঞ্জের ফজলুর রহমান (৬৫), সদরের যথাক্রমে দুলালী বেগম (৪০), শাজাহানপুরের পারভীন (৩৫), ফেরদৌস আলম (৫৮), জয়নাল আবেদীন (৭৮) ও হেলেনা (৪৮)।

ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, গত ২৪ ঘণ্টায় জেলায় ৫১৪ নমুনায় নতুন করে আরও ১৩৫ জন পজিটিভ হন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৭২ জন, জিন এক্সপার্ট মেশিনে ১৩ নমুনায় সাতজন, অ্যান্টিজেন পরীক্ষায় ১৭৫ নমুনায় ৪১ জন ও টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৪৪ নমুনায় ১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এদের মধ্যে সদরের ৭৩ জন, শেরপুরে ১৮ জন, শাজাহানপুরে আটজন, সারিয়াকান্দিতে সাতজন, ধুনটে সাতজন, দুপচাঁচিয়ায় ছয়জন, কাহালুতে চারজন, গাবতলীতে চারজন, আদমদীঘিতে তিনজন, নন্দীগ্রামে তিনজন, সোনাতলা ও শিবগঞ্জে একজন করে। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৯২ জন সুস্থতা লাভ করেছেন।

জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৩৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৬ জন এবং ৫৪৫ জন মারা গেছে। এছাড়া জেলায় এক হাজার ৯০৮জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত