ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

খালে গোসল করতে নেমে তিন স্কুলছাত্রী নিখোঁজ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:১০

খালে গোসল করতে নেমে তিন স্কুলছাত্রী নিখোঁজ
নিখোঁজ স্কুলছাত্রীদের উদ্ধারে কাজ করছে ডুবুরি দলের সদস্যরা, ছবি: প্রতিনিধি।

গাজীপুর সদর উপজেলায় সোমবার দুপুরে একটি খালে গোসল করতে নেমে চার স্কুলছাত্রীর মধ্যে তিনজন পানিতে তলিয়ে গেছে।

একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসী। অপর তিনজনকে উদ্ধারে ডুবুরি দলের সদস্যরা তল্লাশি চালাচ্ছেন।

উদ্ধার সাদিয়া আক্তার রিচি (১৪) স্থানীয় পানশাইল উত্তরপাড়া এলাকার মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

আর নিখোঁজরা হলেন, রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী রিয়া (১০), একই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪) এবং ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৫)।

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠা শফিকুল ইসলাম জানান, সোমবার দুপুর সোয়া ১২টার দিকে চারজনে পাইনশাইল খালে গোসলে নামে। একপর্যায়ে খালের পানির স্রোতের টানে রিকি খালের গভীর পানিতে তলিয়ে যেতে থাকে।

এসময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও পানিতে তলিয়ে যায়। এসময় এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় রিকিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পারিচালক মো. আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান শুরু করেন। বিকেল সোয়া ৩টার দিকেও নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত