ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

ধুমপানের জন্য দিয়াশলাই না দেয়ায় হামলা, ব্যবসায়ীর মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৩  
আপডেট :
 ১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৭

ধুমপানের জন্য দিয়াশলাই না দেয়ায় হামলা, ব্যবসায়ীর মৃত্যু
প্রতীকী ছবি

ধুমপানের জন্য দিয়াশলাই না দেয়ার ঘটনায় সেবনকারীদের হামলায় এক হোটেল ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে গাজীপুর কালিয়াকৈর উপজেলার দেওয়াইর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিনহাজ উদ্দিন (৪৫) বাহাদুরপুর গ্রামের হোসেন আলীর ছেলে। তিনি দেওয়াইর বাজার এলাকার হোটেল ব্যবসায়ী ছিলেন।

এলাকাবাসীর বরাত দিয়ে ঢালজোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকতারুজ্জামান জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দেওয়াইর বাজার এলাকায় শনিবার সকালে মিনহাজ উদ্দিনের হোটেলের পাশে স্থানীয় রিপন (২৩) ও তুহিন (১৯) তার কাছে ধুমপানের জন্য দিয়াশলাই চান। তখন কাজে ব্যস্ত থাকায় তাদের ম্যাচ দিতে অস্বীকার করেন মিনহাজ। তখন এনিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে রিপন ও তুহিন তাদের কয়েকজন সহযোগীকে নিয়ে মিনহাজকে এলোপাথারী মারধোর করে। এতে তিনি মাটিতে লুটে পরে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, মিনহাজ এক হৃদরোগী। এজন্য তিনি হার্টের সম্প্রতি বাইপাস সার্জারীও করেছিলেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, মিনহাজের কাছে ম্যাচ চেয়ে না পেয়ে স্থানীয় রিপন ও তুহিনের সঙ্গে মিনহাজের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা মিজনহাজের উপর হামলা করলে মাটিতে লুটিয়ে পড়েন মিনহাজ। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মিনহাজকে মৃত ঘোষনা করেন। ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল / এএম

  • সর্বশেষ
  • পঠিত