ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

মাদক সেবনে বাঁধা দেয়ায় মন্দিরে হামলা

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ২১:০১

মাদক সেবনে বাঁধা দেয়ায় মন্দিরে হামলা
ছবি প্রতীকী

পটুয়াখালীতে মাদক সেবনে বাঁধা দেয়ায় মদনমোহন জিউর আখড়াবাড়ী মন্দিরে হামলা করেছে একদল যুবক। এসময় মন্দিরের সেবক ও কমিটির সদস্য শ্যামল কুমারকে মারধর করা হয়। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

পুলিশ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি। গত (১৮ সেপ্টেম্বর) শনিবার দুপুরে এ হামলার ঘটনা হয় বলে জানায় মন্দির কমিটি।

মদনমোহন জিউর আখড়া বাড়ি মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি তরুন কুন্ডু ও সাধারণ সম্পাদক অনিমেষ গুহ চঞ্চল অভিযোগে বলেন, বিগত দিন থেকে উল্লেখিত যুবকরা মন্দিরের ভবনের ছাদে অবস্থান করে মাদক সেবন করে আসছে। প্রথমে তাদের মৌখিকভাবে নিষেধ করা হলেও তারা তা শোনেনি।

পরে মন্দিরে ছাদে ওঠার দরজায় তালা লাগিয়ে দেয় মন্দির কমিটি। পূর্বের ধারাবাহিকতায় গত শনিবার দুপুরে মন্দিরের ভবনের ছাদে ওঠার জন্য মন্দির পরিচ্ছন্ন কর্মীর কাছে চাবি চেয়ে বসে খায়রুল ও তার বন্ধুরা। এতে সে আপত্তি জানালে খায়রুল গং ক্ষিপ্ত হয়ে প্রতিমা ভাংচুরের চেষ্টা চালায়। ওই সময়ে যুবকদের অকথ্য গালাগাল শুনে শ্যামল কুমার এগিয়ে এলে তাকে মারধর করে।

পরে ৯৯৯ নম্বরে কল করা হলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ততক্ষণে হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্ত আরমান মুঠোফোনে বলেন, তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডা হয়েছে। ওই সময়ে প্রিতম পোদ্দার মন্দিরের এক ব্যক্তিকে চেয়ার দিয়ে পেটায় বলে স্বীকার করে আরমান।

এ প্রসঙ্গে সদর থানার এসআই হাফিজুর রহমান বলেন, উল্লেখিত ঘটনায় মন্দির কর্তৃপক্ষ অভিযোগ দিয়েছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত