ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

লিয়াকত হত্যায় চেয়ারম্যান পলাশসহ তিনজন গ্রেপ্তার

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৫  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৯

লিয়াকত হত্যায় চেয়ারম্যান পলাশসহ তিনজন গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

নড়াইল শহরতলির সিমাখালী এলাকার লিয়াকত সিকদারকে (৫০) কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ মোল্যাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত অপর দুইজন হলেন- মামলার ৫ নম্বর আসামি সীমাখালী গ্রামের শাহাজান শেখের ছেলে রুবেল শেখ (৩০) এবং ১২ নম্বর আসামি একই গ্রামের নয়ন কুমার গুহর ছেলে গোপিনাথ গুহ (৩০)।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা তুষার কুমার মন্ডলের নেতৃত্বে থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে পলাশ মোল্যা, রুবেল শেখ ও গোপিনাথ গুহকে গ্রেপ্তার করে।

আসামি রুবেল শেখ ও গোপিনাথ গুহ হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের আদালতে পাঠানো হয়। প্রধান আসামি পলাশ মোল্যার দেখানো মতে খুনের ঘটনায় ব্যবহৃত একটি স্যামুরাই ও একটি ছ্যান দা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট রাতে শহরতলীর সীমাখালী এলাকার লিয়াকত সিকদারকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত