ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ব্রিজ থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ মাদ্রাসাছাত্র

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৬

ব্রিজ থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ মাদ্রাসাছাত্র
ছবি- প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে গোসল করতে গিয়ে ব্রিজ থেকে নদীতে লাফ দিয়ে মাজেদ (১৪) নামের এক মাদ্রাসাছাত্র নিখোঁজ হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

নিখোঁজ মাজেদ চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের ক্বারী মো. ফুল মিয়ার ছেলে। উপজেলার ডোবরা হাফেজিয়া মাদ্রাসার চার পর্বের শিক্ষার্থী মাজেদ। তার বাবা ক্বারী মো. ফুল মিয়া ওই মাদ্রাসারই শিক্ষক। মাজেদরা তিন ভাই, দুই বোন।

শেখর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ওবায়দুর রহমান সরদার জানান, দুপুরে তেলজুড়ী বাজারে স্টিলের ব্রিজ থেকে নদীতে লাফালাফি করছিল মাজেদ। ওই সময় ব্রিজ থেকে লাফ দিয়ে পানি থেকে আর উঠে আসেনি সে। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের সাড়ে চার ঘণ্টা এবং মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে আসা পাঁচ জন ডুবুরির ঘণ্টাখানেকের চেষ্টা সত্ত্বেও ওই ছাত্রের খোঁজ মেলেনি।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আ. সাত্তার মোল্যা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক অভিযান চালিয়েছি। বেলা পাঁচটা পর্যন্ত কোন সন্ধান পাইনি। এরপর পাটুরিয়া ঘাট থেকে আগত পাঁচজন ডুবুরি বিকেল পাঁচটা থেকে উদ্ধার অভিযান শুরু করেছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত