ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

'রোটারী ক্লাবের অবদান মানুষ চিরদিন মনে রাখবে'

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ০০:৪৪

'রোটারী ক্লাবের অবদান মানুষ চিরদিন মনে রাখবে'
ছবি- প্রতিনিধি

দেশের রোটারী ক্লাবের অবদান মানুষ চিরদিন মনে রাখবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় কুষ্টিয়া শহরের খেয়া রেস্তোরাঁয় ‘রোটারী ক্লাব অব কুষ্টিয়া’র উদ্যোগে আয়োজিত ‘থ্যাংকস গিভিং সিরিমনি ২০২০-২১’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা মহামারীর শুরু থেকে সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন রোটারী ক্লাব মানুষের পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে ‘রোটারী ক্লাব অব কুষ্টিয়া’ মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা কুষ্টিয়া জেলার করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দেয়ার পাশাপাশি খাদ্য সহায়তাও দিয়েছে। আমি তাদের অনুরোধ করবো যতদিন রোটারী ক্লাব থাকবে, তারা যেন মানুষের কল্যানে কাজ করে যায়।

অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী রফিকুল আলম টুকু ও বীর মুক্তিযোদ্ধা রোটারীয়ান আকাম উদ্দিনকে ‘রোটারী ক্লাব অব কুষ্টিয়া’র পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

‘রোটারী ক্লাব অব কুষ্টিয়া’র আইপিপি রোটারীয়ান শামসুন নাহার আলোর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। আরো উপস্থিত ছিলেন রোটারীয়ান সৈয়দা হাবিবা (এ.কে.এস), রোটারী ক্লাব অব কুষ্টিয়ার চার্টার্ড প্রেসিডেন্ট আশরাফ উদ্দিন নজু, রোটারী ক্লাব অব কুষ্টিয়ার সেক্রেটারী জাহিদুল ইসলাম রনি প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত