ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৯ মিনিট আগে
শিরোনাম

শাহজালাল বিমানবন্দর থেকে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ১৪:৫০  
আপডেট :
 ২০ অক্টোবর ২০২১, ১৫:০৯

শাহজালাল বিমানবন্দর থেকে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
গ্রেপ্তারের প্রতীকি ছবি

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হাফিজুর রহমান (৩১) নামে অপহরণ ও ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হাফিজুর রহমান উপজেলার শড়াতলা গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, চলতি বছরের ২২ জুলাই অষ্টম শ্রেণি এক ছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গত ১ আগস্ট হাফিজুরসহ পাঁচজনকে আসামি করে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন। মামলার পর বিভিন্ন স্থানে দফায় দফায় অভিযান চালিয়ে গত ৯ অক্টোবর ইসমাইল হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তবে মামলার প্রধান আসামি বিদেশে পালিয়ে যেতে পারেন এমন তথ্যের ভিত্তিতে গত ৮ আগস্ট তার দেশত্যাগের নিষেধাজ্ঞা চেয়ে জেলা পুলিশের মাধ্যমে ইমিগ্রেশন কর্তৃপক্ষকে একটি চিঠি দেওয়া হয়। গত ১৮ অক্টোবর ইমেগ্রশন কর্তৃপক্ষের এ তথ্যের ভিত্তিতে ওই আসামিকে গ্রেপ্তার করে।

হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গ্রেপ্তার ব্যক্তিকে ১৯ অক্টোবর একদিনের রিমান্ডে নেওয়া হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার ওই ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিকে কোর্টহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/ জেবি

  • সর্বশেষ
  • পঠিত