ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ১৭:৪২  
আপডেট :
 ২৫ নভেম্বর ২০২১, ১৭:৪৮

পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে
ছবি- সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজছাত্রের নিহতের ঘটনার রেশ না কাটতেই রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় আহমেদ কবির নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। নিহত কবির খান সাবেক গণমাধ্যমকর্মী।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথ শাপলা ফার্নিচার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, মোটরসাইকেল থেকে নামছিলেন নিহত ব্যক্তি। এ সময় দ্রুতগতির একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এসময় তিনি ছিটকে পড়েন। মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর গাড়িটিকে লোকজন ধাওয়া দিলে গ্রিনরোড সিগন্যাল পর্যন্ত গিয়ে চালক এবং তার সহযোগী গাড়ি রেখে পালিয়ে যায়।

লাশ দীর্ঘ সময় ধরে ঘটনাস্থলে পড়ে ছিল বলে জানা গেছে।

ট্রাফিক সার্জেন্ট অসীম কুমার সূত্রধর বলেন, ঘটনাস্থলে গিয়ে কোন মোটরসাইকেলটি পায়নি। মোটরসাইকেলে দুজন ছিল বলে ধারণা করা হচ্ছে। নিহত কবীরের মাথা থেতলে গেছে। পরিচয়পত্র থেকে তাকে শনাক্ত করা হয়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান বলেন, ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পালিয়েছেন। এ নিয়ে তদন্ত চলছে।

এর আগে গতকাল রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়েছে। এ ঘটনায় সড়ক অবরোধ করে আজও আন্দোলন করে শিক্ষার্থীরা।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত