ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

নির্বাচন পরবর্তী সহিংসতায় বৃদ্ধের পা ভাঙার অভিযোগ

  বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ১৩:৫১  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০২২, ১৩:৫৯

নির্বাচন পরবর্তী সহিংসতায় বৃদ্ধের পা ভাঙার অভিযোগ
ছবি: সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় এক বৃদ্ধের পা ভাঙার অভিযোগ উঠেছে। আহত ওই বৃদ্ধ উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা সাবেক সমবায় কর্মকর্তা অজামিল মৃধা (৬৫)।

তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত অজামিল মৃধা বাদি হয়ে বোয়ালমারী থানায় মামলা করেছেন বলে জানিয়েছেন বোয়ালমারী থানার ওসি নুরুল আলম।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর বোয়ালমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনকে কেন্দ্র করে বিরোধ হওয়ায় অজামিল মৃধার সঙ্গে চতুল ইউনিয়নের বনচাকি গ্রামের অলিয়ার রহমান ফকিরের ছেলে সোহেল ফকিরের পূর্ব শত্রুতা চলছিল। গত শনিবার বিকেল সাড়ে চারটার দিকে অজামিল মৃধা বাড়ি থেকে সার কেনার উদ্দেশে বাইখীর চৌরাস্তা যাচ্ছিলেন। পথে রামচন্দ্রপুর গ্রামের দারোগার পুকুরের সামনে পশ্চিম পাশের ফাঁকা রাস্তার উপর পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ৬/৭ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে তার পায়ের হাঁড় ভেঙে ফেলে। হামলাকারীদের মধ্যে ছিলেন- চতুল ইউনিয়নের বনচাকি গ্রামের সোহেল ফকির, ইমরান শিকদার, চরশুকদেবনগর গ্রামের রেজাউল মোল্যা, বাইখীর চরপাড়া গ্রামের তৌহিদ বিশ্বাসসহ অজ্ঞাতনামা ২/৩ জন। এ সময় তারা অজামিল মৃধার পকেটে থাকা ৫ হাজার ২০০ টাকা এবং মোবাইল ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

পরে আহতের চিৎকারে আশেপাশের লোকেরা এগিয়ে এসে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। আহতের ডান পা মারাত্মকভাবে ভেঙে যাওয়ায় পরবর্তীতে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে রেফার করা হয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাফেজা খানম মিলি বলেন, তার একটি পায়ের হাঁড় ভেঙে গেছে। তাকে বেদম প্রহার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত