ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বেয়াদবির অভিযোগে মেয়রকে মারধর, ৪ জনের বিরুদ্ধে মামলা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ১১:৫৬

বেয়াদবির অভিযোগে মেয়রকে মারধর, ৪ জনের বিরুদ্ধে মামলা
ছবি ভিডিও থেকে নেয়া

স্থানীয় সংসদ সদস্যের সঙ্গে বেয়াদবির অভিযোগ তুলে চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে মারধরের ঘটনায় চারজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার বিষয়টি বাংলাদেশ জার্নালকে জানিয়েছেন বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন। এর আগে বুধবার পৌর মেয়র সেলিমুল হক চৌধুরী নিজেই বাদী হয়ে বাঁশখালী থানায় মামলাটি করেন।

মামলায় আসামি করা হয়েছে মো. সিরাজ (৩৭), মো. ইলিয়াস (৩৫), মো. মিনারুল ইসলাম (৩৪) ও মো. দুদু মিয়া (২৮)। এছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও তিন থেকে চারজনকে।

ওসি মো. কামাল উদ্দিন জানান, পৌর মেয়র মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীকে অনাধিকার প্রবেশ করে ঘরে ডুকে মারধর, টানাহেঁচড়া ও সম্মানহানি করার অপরাধে ৪ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির বাসায় যান সেলিমুল হক। সেখানে উপস্থিত ছিলেন পৌরসভা যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ। এসময় হঠাৎ কয়েকজন যুবক মনির বাসায় ঢুকে সেলিমুল হকের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করেন। একপর্যায়ে তাকে মারধর শুরু করেন। বিদায়ী এই মেয়রকে টেনেহিঁচড়ে সোফা থেকে মাটিতে নামিয়ে ফেলেন।

‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন?’ এমনটি বলে মুক্তিযোদ্ধা সেলিমের শার্টও ছিঁড়ে ফেলেন। ‘পরিকল্পিতভাবে’ মারধরের পর আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়, অনৈতিক কাজ করতে যাওয়ায় সেলিমুলকে ধরে জনতা মারধর করেছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত