ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

খুলনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু নিয়ে ধূম্রজাল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৪৭  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০২২, ১২:২৫

খুলনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু নিয়ে ধূম্রজাল
ছবি: সংগৃহীত

খুলনা নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মনিরুজ্জামান সাগর অচেতন অবস্থায় উদ্ধার হওয়ার তিনদিন পর মারা গেছেন।

মঙ্গলবার রাতে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মনিরুজ্জামান সাগরের স্বজনরা জানান, শনিবার রাতে তাকে নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের বাড়ির সামনে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়।

খুলনা নগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ জানান, সাগর শনিবার খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

শফিকুর রহমান পলাশ বলেন, সাগর সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে শুনেছিলেন। কিন্তু কোন এলাকায় দুর্ঘটনা হয়েছে, তা কেউ সুনির্দিষ্টভাবে বলতে পারছে না।

সাগরের ভাই সোহাগ বলেন, বঙ্গবন্ধু মেডিকেলে ময়নাতদন্তের পর মরদেহ খুলনায় আনা হয়। হাদিস পার্ক ও সোনাডাঙ্গায় দুইবার জানাজা শেষে রাতে বসুপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তিনিও বলতে পারছেন না তার ভাই কীভাবে আহত হয়েছিলেন। সাগরের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে বলে জানান তিনি।

সাগরের আরেক ভাই রিক্কন বলেন, “শনিবার রাতে হঠাৎ বাড়ির সামনে ভাইকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়। তখন তিনি কথা বলতে পারছিলেন না; অচেতন ছিলেন। ফলে আহত হওয়া সম্পর্কে স্বজনদের কিছুই জানাতে পারেননি তিনি।

তিনি বলেন, কেউ কেউ বলছে রিকশা থেকে পড়ে আহত হওয়ার কথা। রিকশা থেকে পড়লে কারও কি চোখ বের হওয়ার উপক্রম হয়? শরীরে এমন আঘাতের ধরন থাকে?

বুধবার দুপুরে নগরীর সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বলেন, আমরা শুনেছি মনিরুজ্জামান সাগর একটি ইঞ্জিন রিকশা থেকে পড়ে গিয়ে আহত হয়েছিলেন। কিন্তু কবে, কখন, কোন স্থানে এবং কীভাবে রিকশা থেকে পড়ে গিয়েছিলেন, তা কেউ সুনির্দিষ্টভাবে বলতে পারছে না।

পরিবারের সদস্যরা এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি বলে ওসি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত