ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে

দেবীদ্বারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৪ মে ২০২২, ১৪:২৩

দেবীদ্বারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
ছবি: প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

দেবীদ্বারে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে উপজেলায় কর্মরত সাংবাদিকরা। শনিবার দুপুরে নিউমার্কেট মুক্তিযুদ্ধা চত্বরে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলার বরকামতা গ্রামের স্বর্ণকার পাড়া এলাকায় গত বৃহস্পতিবার বিকেলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন সাংবাদিক মো. শাহিদুল ইসলাম, মো. সোহেল রানা ও মো. ইসহাক।

আহত সাংবাদিকরা জানান, বরকামতা এলাকায় জোরপূর্বক বাড়ি দখল করার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকরা সেখানে ছবি ও ভিডিও ধারণ করতে গেলে দখলবাজরা লাঠিসোটা দিয়ে তাদের উপর হামলা চালায়। পরে তাদেরকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওই ঘটনায় শুক্রবার বিকেলে হামলায় আহত সাংবাদিক মো.শাহিদুল ইসলাম বাদী হয়ে জাকির হোসেন মেম্বার ও আব্দুর রহমানের নাম উল্লেখ্য করে আরও অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামি করে দেবীদ্বার থানায় একটি অভিযোগপত্র দাখিল করেন।

হামলাকারীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ওই মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, সাংবাদিক মো. আক্তার হোসেন, এ আর আহমেদ হোসাইন, মাহমুদুল হাসান, ফখরুল ইসলাম সাগর, মামুনুর রশিদ, এটিএম সাইফুল ইসলাম মাসুম, শফিউল আলম রাজীব, মো. নাছির উদ্দীন, এ আর রুহুল আমিন হাজারী, আরিফুল ইসলাম, বিল্লাল হোসেন, সাইফুল ইসলাম সজীব প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত