ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজি হত্যাকাণ্ড

‘সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে আমার ভাইকে হত্যা করেছে’

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ মে ২০২২, ১৫:৫১

‘সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে আমার ভাইকে হত্যা করেছে’
ছবি: প্রতিনিধি

ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

শনিবার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সংবাদ সম্মেলন করে উজ্জ্বল মিয়াজির পরিবার। পরে প্রেসক্লাবের সামনের সড়কে মুন্সীগঞ্জ-বাংলাবাজার-কালিরচর এলাকাবাসী ও বানিয়াল উচ্চ বিদ্যালয় সহপাঠী ব্যানারে মানববন্ধন করা হয়।

সংবাদ সম্মেলনে উজ্জ্বল মিয়াজির বড় ভাই মি. মিয়াজি লিখত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, আমার ছোট ভাই মোবাইল ফোন ব্যবসায়ী উজ্জল মিয়াজি গত ৫ মে রাতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে শ্বশুরবাড়ি এলাকা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে তদারকি করতে যায়। এ সময়য় সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে আমার ভাইকে হত্যা করে। এ বিষয়ে মতলব উত্তর থানায় মামলা করা হয়েছে।

তিনি বলেন, আমার ভাইয়ের হত্যকারী আসামি কবির খালাসী, জজ মিয়া খালাসী, নাহিদ খালাসী, মমিন মিজি, ইকবাল মিজি, শফি মিজি, বাদশা, শাহজাহান, কামরুজ্জামান, বাবলা ওরফে উজ্জলসহ এজাহারভুক্ত সকল আসামিরা ঘটনার ১৭ দিন অতিবাহিত হওয়ার পরও প্রশাসনের নাকের ডগা দিয়ে প্রকাশ্যে ও দিবালোকে ঘুরে বেড়াচ্ছে। প্রশাসন উল্লেখিত আসামিদের গ্রেপ্তার করছে না। আমি আপনাদের মাধ্যমে সব আসামিকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

মি. মিয়াজী আরও বলেন, আমরা আজ আপনাদের মাধ্যমে মুন্সীগঞ্জ আইশৃঙ্খলা বাহিনীর কাছে আবেদন জানাই, অতি দ্রুত আমার ভাইয়ের হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের শিকার উজ্জ্বল মিয়াজীর মা ওয়াহিদা বেগম, বড় ভাই ফারুক মিয়াজী, বড় বোন রেখা বেগম, ছোট বোন সুমি ও শিলা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত