ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে দুইজনের মৃত্যু

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ২১:০৪

ধামরাইয়ে ট্রাক-পিকআপভ্যান সংঘর্ষে দুইজনের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন। এদের মধ্যে ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটার লাকুরিয়াপাড়া এলাকার স্নোটেক্স পোশাক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন (২২) ও অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন, ওমর ফারুক (২৮), রকি (২৬), এনামুল (২৭) ও অজ্ঞাত আরেকজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ঢাকা থেকে প্লাস্টিকের পাইপ বোঝাই করে একটি ট্রাক আরিচার দিকে যাচ্ছিল। ঢাকা-আরিচা মহাসড়কের ওই এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপটি সড়কে উল্টে গেলে যাত্রীরা ছিটকে পড়ে ও একজন পিকআপভ্যানের নিচে চাপা পড়ে দুইজন মারা যান। আহত হন অন্তত আরও ৪ জন।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাদের হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনের এখনও জ্ঞান ফেরেনি।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা বলেন, আমাদের হাসপাতালে মোট ৬ জনকে আনা হয়। এদের মধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। বাকি ৪ জনের মধ্যে তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আজিজুল হক বলেন, দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। নিহতের মরদেহ উদ্ধার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। একইসাথে সড়ক থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপটি সরিয়ে নেয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত