ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

যুবলীগকর্মীকে গলাকেটে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৫

যুবলীগকর্মীকে গলাকেটে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত ইউপি সদস্য। ফাইল ফটো

চট্টগ্রামের মিরসরাইয়ে শহিদুল ইসলাম আকাশ নামে এক যুবলীগ কর্মীকে গলাকেটে হত্যা মামলার আসামি স্থানীয় হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আকাশের বড় বোন নাজমা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর রাতে চিনকিরহাট এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিহত আকাশের বড় বোন নাজমা আক্তার বাদী হয়ে হুমায়ুন কবির ওরফে মামুনকে আসামি করে ১৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। একইসঙ্গে মামলায় ইউপি সদস্য মিজানুর রহমানকে ৫ নম্বর আসামি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন। তিনি জানান, সন্ধ্যায় হত্যা মামলা দায়ের পর ৫ নম্বর আসামি ইউপি সদস্য মিজানকে রাতেই অভিযান চালিয়ে চিনকিরহাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার হিঙ্গলি ইউনিয়নের চিলকির হাট এলাকায় একটি ফার্নিচার দোকানে যুবলীগকর্মী আকাশের ওপর হামলা হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত