ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নৌকা থেকে লাফিয়ে পড়ে যমুনায় নিখোঁজ দুই যুবক

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ০১:৫৮  
আপডেট :
 ০২ অক্টোবর ২০২২, ০২:০১

নৌকা থেকে লাফিয়ে পড়ে যমুনায় নিখোঁজ দুই যুবক
নিখোঁজ দুই যুবককে খুঁজতে অনুসন্ধান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ছবি : প্রতিনিধি

পাবনার বেড়া উপজেলার যমুনা নদীতে ডুবে দুই যুবক নিখোঁজ হয়েছেন। শনিবার (১ অক্টোবর) দুপুরে নগরবাড়ী ঘাটে এ ঘটনা ঘটে।

নিখোঁজ দুই যুবক হলেন সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের ভৈরবপুর গ্রামের মৃত আক্কাছ সর্দারের ছেলে পান্না সর্দার (২৮) এবং সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল সেখ এর ছেলে আশিক ওরফে পিয়াস সেখ (২০)। তারা সম্পর্কে খালাত ভাই। তাদের নৌকার কাছে দ্রুতবেগে একটি জাহাজ চলে আসায় ভয়ে তারা নদীতে লাফ দিয়েছিলেন। তাদের সাথে থাকা অপর যুবক কাওছার আলীকে জাহাজের লোকজন উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, নড়রবাড়ী ঘাট সংলগ্ন রঘুনাথপুর গ্রামে নজরুল ইসলাম সেখ এর বাড়িতে তারা বেড়াতে গিয়েছিলেন। একটি নৌকা নিয়ে যমুনায় ঘুরতে যায় তারা। তারা তীরে ফেরার পথে মাল বোঝাই একটি জাহাজ নগরবাড়ী ঘাটের দিকে আসছিল। দ্রুতগামী জাহাজটি তাদের নৌকার কাছে চলে আসায় তিনজন ভয়ে নৌকা থেকে লাফ দেন। স্রোতে তলিয়ে যাওয়ার সময় কাওছার আলীকে জাহাজের লোকজন উদ্ধার করে। অন্য দু’জনের মধ্যে পান্না সর্দার সাঁতার না জানা ছোট ভাই আশিককে উদ্ধার করে আনার সময় মুহূর্তেই তলিয়ে যান। এতে তাদের আর জাহাজের লোকজন উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা নৌকা নিয়ে দিনভর খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি।

খবর পেয়ে নগরবাড়ী নৌ পুলিশ ফাঁড়ির একটি টিম ও বেড়া থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছায়। তারাও স্থানীয়দের সাথে সন্ধান চালান। কিন্তু তাদের এখনও খোঁজ পাওয়া যায়নি।

নগরবাড়ী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পাবনায় ডুবুরি না থাকায় তারা রাজশাহীতে ডুবুরির জন্য খবর পাঠান। সেখান থেকে ডুবুরিদল বিকেল ৫ টায় নগরবাড়ী ঘাটে পৌঁছায়। শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবুরিরা অনুসন্ধান কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত