ঢাকা, মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ০৯:৩২  
আপডেট :
 ২৭ নভেম্বর ২০২২, ০৯:৩৮

গাজীপুরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
নিহত আশিকের স্বজনরা। ছবি: সংগৃহীত

গাজীপুরে পূর্বশত্রুতার জেরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম আশিক (২২)। তিনি সোলাইমান হোসেন সেলু মিয়ার ছেলে।

শনিবার (২৬ নভেম্বর) রাতে গাজীপুরের টঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে আশরাফুল নামে এক যুবকের সঙ্গে মতবিরোধ হয় আশিকের। বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দেন । শনিবার রাতে হঠাৎ অজ্ঞাত নম্বর থেকে একটি কল আসে আশিকের ফোনে। আশিককে জানানো হয়, এক ব্যক্তিকে ছিনতাইকারী সন্দেহে আটক করা হয়েছে। তাকে চেনে কি না, শনাক্ত করার জন্য নীলাচল হাউজিং সোসাইটির প্রকল্প এলাকায় ডেকে নেয় আশিককে। প্রকল্প এলাকায় প্রবেশের কিছুক্ষণ পরেই আশিককে মারধর শুরু করে। পরে তার ডাক-চিৎকারে প্রথমে স্থানীয়রা ও পরে আশিকের পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ আশিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেলের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে হাসপাতালে নিহত আশিকের বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীরা আশিকের হত্যাকারী সন্দেহে হাসপাতালে চিকিৎসা নিতে আসা কয়েকজন যুবকের ওপর হামলা চালায়। এতে কয়েকজন যুবক গুরুতর আহত হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের জানালার গ্লাস ও মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করে আশিকের ক্ষুব্ধ বন্ধুরা। পরে পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত