ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বিএনপিকে ডিএমপি কমিশনারের সতর্কবার্তা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২২:০০

বিএনপিকে ডিএমপি কমিশনারের সতর্কবার্তা
প্রতিকী ছবি।

ঢাকা মহানগর পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, আমরা শুধুমাত্র তারা (বিএনপি) যদি কোনো সন্ত্রাসের দিকে যায়, অগ্নি-সন্ত্রাসের দিকে যায়, তখন আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব। তবে জনদুর্ভোগের বিষয়টি তাদের ওপরই ছেড়ে দিয়েছি। এসময় বিএনপি নেতাদের আরও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান তিনি। বুধবার সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের সদর দফতরে সাংবাদিক সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

আগামীকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর গোপিবাগ ব্রাদার্স ক্লাব মাঠ থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত পদযাত্রা কর্মসূচির দিকে ইঙ্গিত করে পুলিশের এ কর্মকর্তা বলেন, বিএনপি তাদের কর্মসূচি পালন করবে কি-না তা তাদের বিবেকের ওপর ছেড়ে দিয়েছি। যদি একটা অফিসিয়াল তারিখে পদযাত্রা হয়। তাহলে এই পথযাত্রার কারণ যানজট লেগে যাবে। আর এই যানজট দূর করতেই রাত ১০ থেকে ১১টা বাজবে। অপরদিকে অনেকে ছুটিতে গ্রামে যাবেন। ফলে অনেকে বাস-ট্রেন মিস করবেন।

ফারুক বলেন, বিক্ষোভ কর্মসূচি করেন, কোনো মাঠে যান। আমরা বিএনপিকে বলেছি আপনারা এই দিনে কর্মসূচি যতটা সম্ভব পরিহার করুন। কিন্তু কর্মসূচি করতে বাধা দেয়া হবে এমনটা বলা হয়নি। আমরা তাদের বিবেকের ওপর ছেড়ে দিয়েছি। তাদের এখনো কোনো মেসেজ পাইনি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত