ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত ১২

  প্রতিনিধি সিলেট

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ০৭:২৯  
আপডেট :
 ০৭ জুন ২০২৩, ০৯:০৪

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত ১২
প্রতীকী ছবি

সিলেটে ট্রাক পিকআপ সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের নজির বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস।

ঘটনাস্থলে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহার (পিপিএম) নেতৃত্বে পুলিশ উপস্থিত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

তাৎক্ষণিকভাবে নিহতদের সবার নামপরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাণহানির সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন- হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)।

জানা গেছে, নিহতরা সবাই নির্মাণশ্রমিক।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস। তিনি বলেন, খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহার (পিপিএম) নেতৃত্বে পুলিশ সেখানে উপস্থিত হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোলরুম থেকে বলা হয়েছে, পিকআপ ভ্যানটি ৩০ থেকে ৩৫ জন নির্মাণশ্রমিক নিয়ে যাচ্ছিল। পরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে এই ঘটনা ঘটে। পিকআপ ভ্যানের চালক ঘটনার পর পর পালিয়ে যায়। তবে ট্রাকের চালক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ১১ জন নিহত হয়েছেন। আহতদের মধ্যে একজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত