ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সাভারে ৫০ কেজি গাঁজাসহ তিন কুখ্যাত মাদক কারবারি আটক

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ১৪:৩৭

সাভারে ৫০ কেজি গাঁজাসহ তিন কুখ্যাত মাদক কারবারি আটক
ছবি: প্রতিনিধি

ঢাকার সাভারে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা জব্দ করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তিন মাদক কারবারিকে আটক করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে সোমবার (১৮ মার্চ) রাত পৌণে ১১টার দিকে সাভারের জোড়পুল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার দেবিদ্বার থানার পৈয়াবাড়ী এলাকার আলী আশরাফের ছেলে মো. আল আমিন (২২) ও একই থানার আশরা কেরানীবাড়ী এলাকার মৃত আয়নাল হোসেনের ছেলে মো. মাসুদ (২৫) এবং নওগাঁ জেলার সদর থানার মাগুরা দক্ষিণ পাড়া মৃত হামিদুর রহমানের ছেলে মো. কবির হোসেন (৩০)।

ডিবি পুলিশ জানায়, সোমবার রাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল সাভার থানাধীন জোড়পুল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় একটি পিকআপের মধ্যে রক্ষিত অবস্থায় থাকা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দসহ ঘটনাস্থল থেকে তিন মাদক কারবারিকে আটক করা হয়।

ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে সাভারের জোড়পুলসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে স্বীকার করেছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত