ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৯:১৯

দিনাজপুরে স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২
স্বর্ণের ছিনতাই করে পালিয়ে যাওয়ার ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: প্রতিনিধি

দিনাজপুর শহরে প্রকাশ্যে নারীর গলা থেকে স্বর্ণের ছিনতাই করে পালিয়ে যাওয়ার ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছিনতাইকারীরা একে অপরের বন্ধু।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কোতোয়ালী থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

এর আগে ভুক্তোভোগী নারীর করা মামলার প্রেক্ষিতে গতকাল শেখপুরা রেলঘুন্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় স্বর্ণ,যা ছিনতাইয়ের পর গলিয়ে চকবাজারের শীষ মহল নামক স্বর্ণের দোকানে বিক্রি করা হয়েছিল।

আটককৃতরা হলেন- দিনাজপুর পৌর এলাকা রেলঘুন্টি মহল্লার আব্দুল মান্নানের ছেলে জুয়েল ইসলাম (২২) ও একই এলাকার আব্দুর রহমানের ছেলে আসাদুজ্জামান আকাশ (২২) এদের মধ্যে আসাদুজ্জামান আকাশ দিনাজপুর শহরের অ্যাপটাস পলিটেকনিকেল ইন্সটিটিউটের সিভিল ইঞ্জিয়ারিংয়ের সপ্তম সেমিস্টারের ছাত্র।

ছিনতাই হওয়া এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যায়, বিকেলে ফার্মেসিতে ওষুধ নেয়ার জন্য ইজিবাইকে চরে বাসার দিকে চারুবাবুর মোড়ে যাচ্ছিলেন ভুক্তোভোগী নারী আরিফা ইসলাম। পথিমধ্যে বাসুনিয়াপট্টি রোডে একটি মোটরসাইকেলে থাকা যুবক ঐ নারীর গলা থেকে স্বর্ণের চেন টান দিয়ে পালিয়ে যায়। পরে ঐ নারীর করা মামলায় ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারীকে আটক করা হয়। ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিকে জব্দ করা হয়। ঘটনার ফুটেজ অস্পষ্ট হলেও কোতয়ালি থানা পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি তারা।

সম্প্রতি আসন্ন ঈদকে কেন্দ্র করে ছিনতাইকারীরা বেপরোয়া হয়ে উঠেছিল। সে লক্ষ্যে জেলার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশও তাদের অভিযান জোরদার রেখেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। এ পর্যন্ত দিনাজপুর শহরের বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনায় মোট আটজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করলো পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত