ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

মন্দিরে আগুনের ঘটনায় পৃথক ৩ মামলা দায়ের করা হবে: এসপি মোর্শেদ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১৪:১২

মন্দিরে আগুনের ঘটনায় পৃথক ৩ মামলা দায়ের করা হবে: এসপি মোর্শেদ
মন্দিরে আগুনের ঘটনায় পৃথক ৩ মামলা দায়ের করা হবে এসপি মোর্শেদ। ছবি: সংগৃহীত

ফরিদপুরে মধুখালীর পঞ্চপল্লীর কালী মন্দিরে আগুনের ঘটনায় রিউমার বা গুজব ছড়িয়ে এলাকায় মানুষদের মাঝে উত্তেজনা সৃষ্টি করে স্কুলের নির্মাণ শ্রমিকদের গণপিটুনি দেয়া হয়। এ গণপিটুনিতে নিহত হন দুইজন ও আহত হন ৫ জন নির্মাণ শ্রমিক। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম। তিনি জানান, মন্দিরে অগ্নিকাণ্ডের জন্য একটি ও গণপিটুনিতে হত্যা এবং পুলিশের কাজে বাঁধা দেয়ার অভিযোগে আরও দু'টি মামলা দায়ের করা হচ্ছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম সাংবাদিকদের এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে এসপি মোর্শেদ আলম বলেন, 'ওই এলাকাসহ জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা পুলিশের পাশাপাশি এপিবিএন হতে ২'শ অফিসার-ফোর্স এবং আরআরএফ হতে ১৫১ জন অফিসার-ফোর্স মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি চার প্লাটুন বিজিবি ও র‌্যাব ১০-এর দু'টি মোবাইল টিম মোতায়েন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।'

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, ট্রাফিক পরিদর্শক (টিআই) তুহিন লস্কর সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রসঙ্গ, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকার কালি মন্দিরে আগুন দেয়ার ঘটনায় সন্দেহে নির্মাণ শ্রমিকদের গণপিটুনি দিলে দুইজন নিহত হন। এসময় পিটুনিতে আহত হন আরও পাঁচজন নির্মাণ শ্রমিক।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত