ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

নেশার টাকার জন্য পিতা-মাতাকে মারপিট, প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৯:০৫

নেশার টাকার জন্য পিতা-মাতাকে মারপিট, প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

রাজশাহীর চারঘাটে নেশার টাকার জন্য পিতা-মাতাকে মারপিট করার সময় প্রতিবাদ করায় এক নারীকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। নিহত নারীর নাম মর্জিনা বেগম (৫৫)। তিনি চারঘাট উপজেলার মুক্তারপুর এলাকার সাইফুল ইসলামের স্ত্রী। পরে নেশাগ্রস্ত যুবক মকছেদ আলীকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, চারঘাট উপজেলার মুক্তরপুর জামাল উদ্দিনের ছেলে মকছেদ আলী বিভিন্ন ধরনের নেশায় আসক্ত। মাঝে মধ্যেই নেশার টাকার জন্য বাবা মার ওপর অত্যাচার করতো। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে মকছেদ আলী তার বাবা মাকে টাকার জন্য চাপ দেয়। তারা টাকা দিতে অস্বীকার করলে তাদের মারপিট শুরু করেন মকছেদ আলী। এসময় প্রতিবেশি সাইফুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগম বাধা দেয়। এতে মকছেদ ক্ষিপ্ত হয়ে মর্জিনা বেগমকে কুপিয়ে জখম করে। পরে আহত মর্জিনা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় মকছেদের বাবা জামাল উদ্দিন ও মা ছফেদা বেগম ছাড়াও আরো দুই নারী আহত হন।

ওসি জানান, নিহতের জামাই আবুবক্কর সিদ্দিক বাদি হয়ে একটি হত্যা মামলা করেছে। গণধোলাইয়ের শিকার মোকছেদ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং মকছেদের বাবা ও মাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

//আরএস//

  • সর্বশেষ
  • পঠিত