ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ফেনীতে ১০০ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক ২

  মিরসরাই প্রতিনিধি

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৭

ফেনীতে ১০০ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক ২

একশ কেজি গাঁজার চালানবাহী একটি ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। রোববার দুপুরে র‌্যাবের একটি আভিযানিক দল ফেনীর লেমুয়া ব্রিজ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার সীমান্ত এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ফেনী জেলার সদর থানাধীন লেমুয়া ব্রিজ সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এ সময় ফেনী হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকের ড্রাইভার র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে ড্রাইভারসহ দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের সদরঘাট এলাকার মৃত সুলতান আহম্মদ এর পুত্র মো. আবুল কালাম (৫২) এবং ফেনীর দাগন ভুঁইয়া এলাকার মৃত শফিউল্লাহর পুত্র মো. ওয়াসিম (২৬)।

পরবর্তীতে, ট্রাকটি (ফেনী-ট ০২-০০২৮) তল্লাশি করে ট্রাকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় প্লাস্টিকের বস্তার মধ্য হতে ১০০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিদেরকে গ্রেপ্তার করা হয় এবং আসামিদের দেহ তল্লাশি করে নগদ ৪,৫৮০ টাকা, ২ টি মোবাইল ফোন এবং ৪ টি সীমকার্ড জব্দসহ উক্ত ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।

এ বিষয়ে ফেনী জেলার সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে জানায় র‌্যাব।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত