ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ২০:০৪  
আপডেট :
 ০৩ নভেম্বর ২০১৮, ২১:২২

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: আনোয়ার খান

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান বলেছেন, বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তাই নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। পদ্মাসেতু, ফ্লাইওভার, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, সমুদ্র সীমানা বিজয়, বিনামূল্যে বই বিতরণসহ সরকারের বৃহৎ বৃহৎ ১২৫টি উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। শনিবার রামগঞ্জে গণসংযোগকালে একথা বলেন তিনি।

শনিবার রামগঞ্জের ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর, শিবপুর, নয়নপুর, নারায়নপুর, সোন্দড়া, সান্দামপুর, সমিতির বাজার, খৈল্লার বাজার, বাংলাবাজার, কাউনিয় বাজার, আলামিন বাজারে গণসংযোগ করেন নৌকার মনোনয়ন প্রত্যাশী ড. আনোয়ার হোসেন খান। এসময় নিজের ব্যক্তিগত তহবিল থেকে ৩০ কোটি টাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড রামগঞ্জের জনসাধারণের মাঝে তুলে ধরেন তিনি।

পরে ইছাপুর ইউনিয়ন পরিষদের সামনে ইউপি চেয়ারম্যান শহিদ উল্যার সভাপতিত্বে এক পথসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. আনোয়ার হোসেন খান। তিনি বলেন, আমি নেত্রীর আদর্শকে সম্মান করে গত চার বছরে প্রায় ৩০ কোটি টাকা খরচ করে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের পাশে ছিলাম।

তিনি আরো বলেন, আমি অন্য নেতাদের মতো নয়, যে জনগণের সাথে সম্পৃক্ত না হয়ে ঢাকা বসে মনোনয়নের জন্য লবিং করবো। যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ সকল অঙ্গসংগঠনের সুখে-দুঃখে পাশে থেকে সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে ১১ দিনব্যাপী গণসংযোগ করবো।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. ক. ম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানসহ ১০ ইউপি চেয়ারম্যান।

এছাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ শামছু, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো. মামুন আখন্দ, কৃষকলীগের সভাপতি মো. আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত