ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে অগ্নিকাণ্ডে নিহত ৩

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ০৩:৪৪

জয়পুরহাটে অগ্নিকাণ্ডে নিহত ৩

জয়পুরহাট শহরের আরামনগর মহল্লায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে ওই পরিবারের আরো পাঁচ সদস্য দগ্ধ হয়েছেন। নিহতরা হলেন, আরমনগর মহল্লার ব্যবসায়ী আব্দুল মোমিন (৩৭), তার মা মোমেনা বেগম (৬৫) ও তার মেয়ে জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি।

বুধবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, মোমিনের স্ত্রী পরিনা বেগম, বাবা দুলাল হোসেন, মোমিনের অন্য দুই মেয়ে হাসি, খুশি ও এক বছরের ছোট ছেলে আব্দুর নূর।

জয়পুরহাট ফায়ার সার্ভিস স্টেনের ইনচার্য সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। ঘটনাস্থলেই তিনজন মারা যান, দগ্ধ পরিবারের অন্য ৫ সদস্যকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম জানান, আহতদের শরীরের ৭০-৭৫ ভাগ দগ্ধ হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত