ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

চাকরির প্রলোভনে গৃহবধূকে গণধর্ষণ

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ২২:৩০  
আপডেট :
 ১১ নভেম্বর ২০১৮, ১২:১২

চাকরির প্রলোভনে গৃহবধূকে গণধর্ষণ
ছবি: প্রতীকী

সাভারে চাকরির প্রলোভন দেখিয়ে এক গৃববধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধু সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ চার ধর্ষণকারীকে গ্রেপ্তার করে।

শনিবার সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকায় অভিযান চালিয়ে ওই চার ধর্ষণকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কালিয়াকৈর গ্রামের বিল্লাল হোসেন (২৮), মো. রাফিজ (২৭), হানিফ মিয়া (২৫) ও গাজীপুর জেলার কালিগঞ্জ থানা এলাকার আল-আমিন (৩২)।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় ধর্ষণকারী বিল্লাল হোসেন একটি পোশাক কারখানার চাকরি দেয়ার জন্য আলোচনা করার কথা বলে ভুক্তভোগী গৃহবধূকে কালিয়াকৈর গ্রামের আল-আমিনের বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় সেখানে থাকা রাফিজ, হানিফ ও আল-আমিনসহ চার বখাটে জোরপূর্বক ওই গৃহবধূকে বাড়ির ভিতরে আটকে রেখে ধর্ষণ করে।

পরে সেখান থেকে কোনো রকমে পালিয়ে গিয়ে শনিবার সকালে সাভার মডেল থানায় উপস্থিত হয় ওই গৃহবধূ। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক কালিয়াকৈর গ্রামে অভিযান চালিয়ে চার ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া শনিবার দুপুরে গ্রেপ্তারদের বিরুদ্ধে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল

  • সর্বশেষ
  • পঠিত