ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রামগ‌ঞ্জের আনা‌চে কানা‌চে চ‌ষে বেড়াচ্ছেন আ‌নোয়ার খান

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:০৫

রামগ‌ঞ্জের আনা‌চে কানা‌চে চ‌ষে বেড়াচ্ছেন আ‌নোয়ার খান

একাদশ জাতীয় সংসদ নির্বাচন‌কে সাম‌নে রে‌খে লক্ষ্মীপুরের রামগ‌ঞ্জের আনা‌চে কানা‌চে চ‌ষে বেড়া‌চ্ছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আস‌নে আওয়ামী লী‌গ থে‌কে ম‌নোনী‌ত প্রার্থী এবং উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি ড. আ‌নোয়ার হো‌সেন খান। শ‌নিবার বি‌কে‌লে লক্ষ্মীপুরের রামগ‌ঞ্জের ভোলাকোট ইউ‌নিয়নের বি‌ভিন্ন এলাকায় গণসং‌যোগ ক‌রেন তি‌নি।

এ সময় তি‌নি স্থানীয়‌দের কুশল বি‌নিময়, দোয়া ও ভোট প্রার্থনা ক‌রেন। তার সাথ‌ে বিপুল সংখ্যক নেতাকর্মী গণসং‌যো‌গে অংশ নেন এবং নৌকার প‌ক্ষে চে‌য়ে ভোট‌ে চে‌য়ে বি‌ভিন্ন স্লোগা‌ন দেন।

গণসং‌যোগকা‌লে ভোলা‌কো‌টের দেবনগরের ৮ ও ৯ নং ওয়া‌র্ডের নির্বাচন প‌রিচালনা কেন্দ্র উ‌দ্বোধন ক‌রেন।

গণসং‌যোগকা‌লে আ‌নোয়ার হো‌সেন ব‌লেন, গত নির্বাচ‌নে বিএনপি-জামায়াত এই এলাকা‌কে অ‌স্থি‌তিশীল ক‌রে তু‌লে‌ছিল। তারা বি‌ভিন্ন ভোট কেন্দ্র, স্কুল, ক‌লেজ, মাদ্রাসা ম‌ন্দিরসহ বি‌ভিন্ন সামা‌জিক ও ধর্মীয় প্র‌তিষ্ঠা‌নের ক্ষ‌তি সাধন ক‌রে‌ছে।

‌তি‌নি ব‌লেন, এবারও তারা একই ঘটনা ঘটা‌নোর হীন চক্রান্ত কর‌ছে। তারা স্থানীয় আওয়ামী লী‌গের এক‌টি অ‌ফি‌স ভাংচুর ও অ‌গ্নিসং‌যোগ ক‌রে‌ছে। এবার আমরা আর ব‌সে থাক‌বো না। আমরা রামগ‌ঞ্জের জনগণ‌কে সা‌থে নি‌য়ে ক‌ঠোরভা‌বে তা‌দের মোকা‌বেলা কর‌বো। একই সা‌থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বা‌হিনী‌কে অনু‌রোধ কর‌বো যত দ্রুত সম্ভব অ‌ভিযুক্ত‌দের গ্রেপ্তার ক‌রে স্থানীয় জনগ‌ণকে শা‌ন্তির সুবাতাস পে‌তে সহায়তা করুন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন রামগঞ্জ উপ‌জেলার সা‌বেক চেয়ারম্যান ও উপ‌জেলা আ‌ওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি ম‌ুনির হো‌সেন চৌধুরী, শ‌হিদ আহ‌ম্মেদ সখা, ভোলা‌কোট ইউ‌নিয়ন চেয়ারম্যান ব‌সির আহ‌ম্মেদ মা‌নিক, ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বাহার পাঠান, ভাদুড় ইউ‌নিয়ন চেয়ারম্যার জা‌হিদ হো‌সেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত