ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

বন ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন, এলাকায় উচ্ছ্বাস

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০১৯, ১৭:৩৮

বন ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন, এলাকায় উচ্ছ্বাস

সাবেক মন্ত্রী এম. সাইফুর রহমান ও মহসীন আলী হারানোর ক্ষত ঢাকতে চেয়েছিলো মৌলভীবাজারবাসী। নতুন মন্ত্রীসভায় মৌলভীবাজারের তিন হেভিওয়েটের মধ্যে যে কেউ থাকবেন এমন প্রত্যাশাও ছিল জেলাবাসীর। শেষ পর্যন্ত স্বপ্ন পূরণ হল। মৌলভীবাজার-১ আসনের চারবারের সাংসদ মো. শাহাব উদ্দিনকে বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।

সোমবার বিকেল ৪টায় এ তথ্য নিশ্চিত করেন মো. শাহাব উদ্দিন। সোমবার বঙ্গভবনে তিনি শপথগ্রহণ করবেন বলে জানা গেছে।

জেলার কিংবদন্তী এ দুই রাজনীতিবিদ এম. সাইফুর রহমান (সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী) এবং সৈয়দ মহসিন আলী (সাবেক সমাজকল্যাণ মন্ত্রী) পর এবার উন্নয়নের হাল ধরবেন শাহাব উদ্দিন।

এদিকে শাহাব উদ্দিন বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন-এমন খবরে তার নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। তার হাত ধরে মৌলভীবাজারে কাঙ্ক্ষিত উন্নয়ন সাধিত হবে বলে আশা প্রকাশ করছেন মৌলভীবাজারের মানুষ।

সাংসদ মো. শাহাব উদ্দিন বর্তমানে জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করে এলাকার ব্যাপক উন্নয়ন করেন। এর কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। হুইপ বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে আওয়ামী লীগ প্রার্থী মো. শাহাব উদ্দিন নৌকা প্রতীকে ১ লাখ ৪৩ হাজার ৬৭৬ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি প্রার্থী নাসির উদ্দিন মিঠু ধানের শীষ প্রতীকে পান ৬৫ হাজার ৮১৪ ভোট।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত