ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ অাপডেট : ৪৪ মিনিট আগে English

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৯, ২০:১৩

প্রিন্ট

কৃষকের দুই হাতের কবজি কেটে নিলো দুর্বৃত্তরা

কৃষকের দুই হাতের কবজি কেটে নিলো দুর্বৃত্তরা
খুলনা প্রতিনিধি

জমি সংক্রান্ত বিরোধের জেরে খুলনার রূপসায় কৃষকের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। কেটে ফেলা হয়েছে তার দুই পায়ের রগও। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার জাবুসা গ্রামে খানজাহান আলী সেতুর ( রূপসা এলাকায়) নিচে পূর্ব পাশে এ ঘটনা ঘটে। ওই কৃষকের নাম মো. সাদ্দাম হোসেন শেখ (৬৫)। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, স্থানীয় লোকজন ও ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে সাদ্দাম হোসেন ও জাবুসা দক্ষিণ পাড়ার লোকমান শেখের মধ্যে। আত্মীয়তার সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। ওই জমি নিয়ে বিরোধের জের ধরেই সাদ্দাম হোসেনের ওপর হামলা হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সাদ্দাম শেখের ছেলে নাসিম শেখ বলেন, বাবা ফজর নামাজ শেষে রুপসা ব্রিজের নিচে চা খাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর ৭/৮ জন তার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ২ হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া তার ২ পায়ের রগ কেটে দেয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহীনুর রহমান জানান, এ ঘটনার পর অভিযান চালিয়ে নজরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে। জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

এর আগে, ২০১২ সালেও একবার সাদ্দাম শেখকে কোপানো হয়েছিল। ওই ঘটনায় দায়ের করা মামলা এখনও আদালতে বিচারাধীন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close