ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্ত্রীকে গলাকেটে হত্যা করে পালিয়েছে স্বামী

  নবাবগঞ্জ (দোহার) প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ২৩:৩৭

স্ত্রীকে গলাকেটে হত্যা করে পালিয়েছে স্বামী
প্রতীকী ছবি

ঢাকার নবাবগঞ্জ উপজেলার দিঘীরপাড় এলাকার নিজ ঘর থেকে মঙ্গলবার সকার ১০টায় এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত পারুল আক্তার (৩৮) উপজেলার মাইলাইল এলাকার আক্কাস ফকিরের স্ত্রী। তিনি স্বামী-সন্তান নিয়ে দিঘীরপাড় এলাকার বাবার বাড়ির পাশ্ববর্তী একটি বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন। পুলিশের ভাষ্য, স্বামী আক্কা আলী ফকির স্ত্রীর গলাকেটে হত্যার পর পালিয়ে গেছে।

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকার নিজ ঘর থেকে ওই নারীর গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, রাতের কোনো এক সময়ে গৃহবধূকে তার স্বামী গলাকেটে হত্যা করেছে বলে স্থানীয়রা মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিজ ঘরের ভেতরে ওই নারীর গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পাই।

মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে, বলেন তিনি।

এদিকে ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছে জানিয়ে ওসি বলেন, ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি বটি উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জেরে রাতের কোনো এক সময়ে নিহতের স্বামী বটি দিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই শেখ জুয়েল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নিহতের ছোট ভাই জুয়েল জানান, দীর্ঘদিন ধরে আমার বোন তার স্বামী ও এক সন্তান পারভেজকে (১২) নিয়ে আমাদের এলাকায় ভাড়া থাকতেন। আমার বোন জামাই মাদকাসক্ত হওয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। তাই ভাগিনা প্রতিরাতেই আমাদের বাড়িতে ঘুমাতে যেতো। প্রতিদিনের ন্যায় সোমবার রাতেও সে ঘুমাতে গিয়ে সকালে তাদের ভাড়া বাড়িতে ফিরে দরজা বাহির থেকে লাগানো দেখে। দরজা খুলে ঘরের ভিতরে প্রবেশ করে খাটের উপর কম্বল দিয়ে পেঁচানো মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। আমার দুলাভাই আমার বোনকে হত্যা করে পালিয়ে গেছে। আমি তার ফাঁসি চাই।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত