ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অভিযানে সিসিক মেয়র, ১২টি অবৈধ পানি সংযোগ বিচ্ছিন্ন

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২৭

অভিযানে সিসিক মেয়র, ১২টি অবৈধ পানি সংযোগ বিচ্ছিন্ন

এবার বাসা-বাড়িতে অবৈধভাবে পানি সংযোগের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানে নামলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দুপুর থেকে নগরীর হাওয়াপাড়া ও মিরবক্সটুলা এলাকার বাসা-বাড়িতে অবৈধ পানি সংযোগের বিরুদ্ধে এ অভিযানে নামেন তিনি।

অভিযানে অন্তত ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও বেশ কয়েকটি অবৈধ পানির পাম্প জব্দ সহ দুই লক্ষাধিক টাকা আদায় সাপেক্ষে দুই জনকে বৈধ পানির লাইনের অনুমতি প্রদান করা হয়।

এসময় নগরীর হাওয়াপাড়ার মাহমুদ টাওয়ারকে ১ লাখ ৭২ হাজার ৬০০ টাকা ও সুফিয়া খাতুনকে ২২ হাজার ৮৪৬ টাকা পরিশোধ করে সাপেক্ষে নতুন করে পানির লাইনের অনুমতি পান।

অভিযানে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর বাণিজ্যিক ভবন ও বাসা-বাড়িতে অবৈধভাবে পানির সংযোগ, অনুমতি ছাড়া ভবন নির্মাণ করা যাবে না।

অবৈধ উপায়ে যারা পানির সংযোগ স্থাপন করে পানি পান করেন তা বড় অপরাধী উল্লেখ করে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন সিসিক মেয়র আরিফ। অভিযানকালে সিসিকের ওয়ার্ড কাউন্সিলর মো. আজম খান, নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমানসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত