ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

অপহরণের পর হত্যা, শিয়াল-কুকুরে ছিঁড়ে খেল শিশুর মরদেহ

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৬:৪৫  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০১৯, ১৬:৪৭

মানিকগঞ্জে অপহৃত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জে অপহরণের তিন দিন পর জুবায়ের হোসেন (৭) নামে এক স্কুলছাত্রের মরদেহের মাথার খুলি ও শরীরের হাড়গোড় উদ্ধার করেছে র‌্যাব-৪ ও সাটুরিয়া থানা পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে।

নিহত জুবায়ের ওই গ্রামের কাপড় ব্যবসায়ী শামসুল হকের ছেলে ও নাশরপুর জালসূকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৪ জানায়, নিহত জুবায়ের গত বৃহস্পতিবার দুপুরে জালশূকা গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরের দিন অপহরণকারীরা জুবায়ের পিতার ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। জুবায়ের স্বজনরা মুক্তিপণের ৩ লাখ টাকা নিয়ে সাভার বাসস্ট্যান্ডে গেলেও অপহরণকারীরা ফোন রিসিভ করে না।

পরে প্রযুক্তির সহায়তায় র‌্যাব শামছুল হকের প্রতিবেশি মহিদুল ইসলাম (২৩) ও উজ্জল হোসেনকে(২৪) আটক করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী রোববার সকাল ৯টার দিকে বাড়ির পাশে একটি লেবু বাগান থেকে শিশু জুবায়ের মরদেহের কিছু অংশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, শরীরের বিভিন্ন অংশ শেয়াল কুকুরে খেয়েছে।

র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর আব্দুল হাকিম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহিদুল ও উজ্জল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত