ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নারীর সঙ্গে অশালীন ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৬

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৯, ২১:৫৫

নারীর সঙ্গে অশালীন ছবি তুলে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৬

বরিশালে প্রতারণার ফাঁদে ফেলে নারীর সঙ্গে অশালীন ছবি তুলে ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার নগর গোয়েন্দা পুলিশ নগরীর আমানতগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ছয় প্রতারক হলেন- আয়েশা আক্তার, সুমন সরদার, মুন্না চৌধুরী, মো. মনির হাওলাদার, তানভির খান ও জুলহাস সরদার। এ ছাড়া সুমি আক্তার ও রেজাউল ইসলাম নামের দুই প্রতারক পলাতক আছেন। তাদের বিরুদ্ধে মানবপাচার ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন ভুক্তভোগী ব্যক্তি। তিনি একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি করেন।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে জানান, আয়েশা আক্তার বাসায় কাজের মেয়ে দেওয়ার কথা বলে ভুক্তভোগী ব্যক্তিকে গত রোববার আমানতগঞ্জ এলাকায় হাসিনা মঞ্জিল নামে একটি ভবনের চতুর্থ তলার ফ্ল্যাটে নিয়ে যায়। ফ্ল্যাটে ঢোকার পর দরজা আটকে দিয়ে আয়েশা ও সেখানে আগে থেকে অবস্থান করা সুমি আক্তার তাকে জড়িয়ে ধরে চিৎকার করতে থাকে। তার গায়ের জামাকাপড় খোলার চেষ্টা করে তারা। কিছুক্ষণ পরেই বাইরে থেকে কড়া নাড়ানো হলে ওই দুই নারী দরজা খুলে দেয়। এরপর অন্যরা ফ্ল্যাটে ঢুকে ওই ব্যক্তিকে মারধর করে। তাকে উলঙ্গ করে সুমীর সঙ্গে অশালীন ছবি তোলে মোবাইল ফোনে। পরে এই ছবি প্রকাশের ভয় দেখিয়ে তারেকের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসামিরা।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, ওই ব্যক্তি তার এক বন্ধুর মাধ্যমে বিকাশে ২০ হাজার টাকা পরিশোধ করেন এবং বাকি টাকা পরিশোধের আশ্বাস দিয়ে সেখান থেকে মুক্ত হন। তিনি এ ঘটনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে পুলিশ তাদের ছয়জনকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • পঠিত