ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বুড়িগঙ্গায় উচ্ছেদ অভিযানে বাধা, ছাত্রলীগ নেতা আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৮  
আপডেট :
 ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৩

বুড়িগঙ্গায় উচ্ছেদ অভিযানে বাধা, ছাত্রলীগ নেতা আটক

বুড়িগঙ্গা নদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদকালে বাধা দেওয়ার অভিযোগে আসাদুজ্জামান তালুকদার লাবু নামে ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজধানীর বসিলা বিআইডাব্লিউটি কর্তৃক পরিচালিত উচ্ছেদ অভিযানের সময় এ ঘটনা ঘটে। আসাদুজ্জামান তালুকদার লাবু মাদারীপুরের কালকিনি পৌর ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি।

‌প্রত্যক্ষদর্শীরা জানান, উচ্ছেদ অভিযান চলার সময় এক যুবক বাধা দেওয়ার চেষ্টা করে। সে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দেন এবং দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এসময় ঘটনাস্থলের আশেপাশে আরো পাঁচ-ছয়টি মোটরসাইকেলে চড়ে কয়েকজন যুবক অবস্থান নেয়।

পরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে ঘটনাস্থলে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটে ওই যুবককে আটক করার নির্দেশ দেন। এসময় মোটরসাইকেলে চড়ে আসা যুবকরা সড়ে পড়ে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান বলেন, আমারা দুপুর একটার দিকে অভিযান শুরু করি। এসময় একজন যুবক এসে কাজে বাধা দেন এবং দায়িত্বে থাকা কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ ঘটনায় তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, পরে বাধা দেওয়ার ঘটনায় ক্ষমা চাওয়া ও ভবিষ্যতে এ ধরনের কাজে অংশ নেবে না, এই মর্মে মুচলেকা রেখে তাকে (আসাদুজ্জামান তালুকদার লাবু) ছেড়ে দেওয়া হয়েছে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত