ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ৪ দিন ধরে আইনজীবী নিখোঁজ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ১০:১৮

নরসিংদীতে ৪ দিন ধরে আইনজীবী নিখোঁজ

নরসিংদীর জেলা জজ কোর্টের শাহজাহান এতমামদার (৬১) নামের এক আইনজীবী ৪দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের নিজ চেম্বার থেকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী মহল্লায় নিজ বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি।

এ ঘটনায় রোববার ওই আইনজীবীর ছেলে মো. রূপম বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। কিন্তু নিখোঁজের ৪ দিন পার হয়ে গেলেও তার কোনো সন্ধান দিতে পারেনি পুলিশ।

সূত্রে মতে, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের পশ্চিম ব্রাহ্মন্দী উপজেলামোড়স্থ নিজ চেম্বার থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন। কিন্তু রাত গভীর হয়ে আসলেও তিনি বাসায় না ফেরায় পরিবারের লোকজন তার সঙ্গে থাকা দুটো মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান।

রাত সাড়ে ১২টার দিকে আইনজীবী শাহজাহানের ব্যবহৃত একটি নম্বর থেকে ছেলে রূপমের মোবাইল নম্বরে মিসড কল আসে। এ সময় ছেলে ফিরতি কল করলে তিনি সংক্ষিপ্ত কথায় জানান, আমি জরুরি কাজে ঢাকায় আসছি, সকালে ফিরবো।

ঢাকার কোথায় আছেন, কখন কেন গেছেন এসব প্রশ্ন করলে তিনি কোনো উত্তর দেননি এবং মোবাইলটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও আইনজীবী শাহজাহানের কোনো হদিস পাওয়া যায়নি।

এতমামদারের ছেলে মো. রূপম বলেন, আমি শুধু আমার বাবাকে জীবিত ফেরত পেতে চাই। কি কারণে তিনি নিখোঁজ হতে পারেন সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি তিনি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আমরা প্রযুক্তির মাধ্যমে অ্যাডভোকেট শাহজাহানের সর্বশেষ অবস্থান পেয়েছি রাজধানীর মগবাজারে। আমরা বিভিন্ন তথ্যের ভিত্তিতে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়টিকে আমরা সর্বোচ্চ গুরুত্বসহকারে তদন্ত করছি।

  • সর্বশেষ
  • পঠিত