ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ০০:১৭

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

মনিকগঞ্জের সিংগাইর উপজেলায় প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার পাঁচ আসামিকে রোববার রিমান্ডে নেয়ার আবেদন করেছে পুলিশ।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমাম খন্দকার বাংলাদেশ জার্নালকে জানান, আসামিদের মানিকগঞ্জ জুড়িশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়। আগামী মঙ্গলবার আদালতে আসামিদের তোলার দিন ধার্য করে তাদের জেল হাজতে পাঠান বিচারক।

তিনি জানান, ধর্ষণের শিকার মেয়েটি বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা করে। শনিবারই মানিকগঞ্জ জেলা হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলার বিবরণ ও পুলিশ জানায়, নির্যাতিতা ওই কলেজছাত্রীর সাথে একই এলাকার আকাশ নামের এক কলেজছাত্রের প্রেমের সর্ম্পক ছিল। সর্ম্পকের জেরে শুক্রবার রাতে ওই কলেজছাত্রীর সাথে দেখা করতে যায় আকাশ। এসময় স্থানীয় সাতজন বখাটে যুবক আকাশকে আটকে রাখে। পরে আকাশের মোবাইল ফোনের মাধ্যমে ওই কলেজছাত্রীকে আসতে বলে। মেয়েটি আসার পর কয়েকটি আপত্তিকর ছবি তোলে তারা। পরে আকাশকে বেঁধে রেখে তারা পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে।

রাতেই বিষয়টি টের পেয়ে স্থানীয় একজন ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে জানায়। ৯৯৯ নম্বরের মাধ্যমে সিংগাইর থানার পুলিশ ঘটনা অবহিত হয়ে রাতেই অভিযান চালায়। এসময় ইসলামনগরের মেয়েটির বাড়ির পাশেই পুকুর পাড়ের পরিত্যক্ত স্থান থেকে মেয়েটিকে উদ্ধারসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। অপর দুজন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলো- সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২১), একই গ্রামের রবিউল দেওয়ানের ছেলে সুজন মিয়া (২৮), দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯)। এবিষয়ে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, ভিকটিম ও দুই আসামির ডিএনএ পরীক্ষার জন্য ঢাকার সিআইডিতে পাঠানো হয়েছে। এছাড়া অপর দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত