ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০০:৩০

রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

বরিশালের মুলাদী উপজেলার সদর ইউনিয়নের দড়িচর লক্ষ্মীপুর গ্রামের কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার চার ধর্ষককে গ্রেপ্তার করেছে মুলাদী থানা পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মুলাদী থানার ওসি।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার পশ্চিম তেরচর গ্রামের বজলু সিকদারের ছেলে রাব্বী সিকদার, ঘোষেরচর এলাকার আদারী খানের ছেলে নজরুল ইসলাম, একই এলাকার হযরত আলী সরদারের ছেলে রনি সরদার এবং জালালপুর গ্রামের দেলোয়ার খানের ছেলে ফয়সাল খান।

কিশোরীর স্বজনরা জানান, সোমবার সকালে পার্শ্ববর্তী পাইতিখোলা এলাকায় মামা বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ইজিবাইক চালক নজরুল ইসলাম খান কথা আছে বলে সড়ক থেকে তুলে নিয়ে ইজিবাইকে ওঠায়। পরবর্তীতে নজরুল তার সহযোগীদেরও ইজিবাইকে উঠিয়ে পার্শ্ববর্তী ইউনিয়নের জালালপুর গ্রামের রহিমের কলাবাগানে নিয়ে যায়। সেখানে নজরুল, ফয়সাল, রাব্বী ও রনি পালাক্রমে ধর্ষণ করে।

রাত সাড়ে ১০টার দিকে ডাক চিৎকার শুনে স্থানীয়রা ৩ ধর্ষককে আটক করে এবং ধর্ষিতাকে উদ্ধার করে স্থানীয় দফাদার আবু হানিফ ও চৌকিদার আমিনুল ইসলামের হাতে সোপর্দ করেন। দফাদার ও চৌকিদার ধর্ষকদের কাছ থেকে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয় এবং ধর্ষিতাকে তাদের জিম্মায় রেখে থানায় খবর দেয়। মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, খবর পেয়ে মুলাদী থানা পুলিশ মঙ্গলবার সকালে জালালপুর গ্রামে পৌঁছে ধর্ষিতাকে উদ্ধার করে। এরপর সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামের অভিযান চালিয়ে ওই ৪ ধর্ষককে গ্রেপ্তার করা হয়। ওসি আরো জানান, অভিযুক্তদের বুধবার আদালতে প্রেরণ করা হবে। একই সাথে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত