ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে মিলছে প্রত্যাহারকৃত ৫২ পণ্য, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ মে ২০১৯, ১৬:০৪

গোপালগঞ্জে মিলছে প্রত্যাহারকৃত ৫২ পণ্য, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

আদালতের নির্দেশ অমান্য করে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে এখনো বিক্রি হচ্ছে প্রত্যাহারকৃত ৫২টি পণ্য। এখন পযর্ন্ত এসব পণ্য বাজার বা দোকান থেকে প্রত্যাহার করা হয়নি।

জেলা শহরে বড়বাজেরর বিভিন্ন মুদি দোকানে অভিযান চালিয়ে প্রতাহারকৃত ওইসব পণ্য বিক্রির দায়ে ৫ মুদি দোকানদারকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় প্রত্যাহারকৃত এসিআই ব্যান্ডের ১২৬ কেজি লবন জব্দ করে ধ্বংস করা হয়।

সোমবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান এ জরিমানা প্রদান করেন ও জব্দকৃত লবন ধ্বংস করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান জানান, জেলার বিভিন্ন বাজারে আদালতের নির্দেশ অমান্য করে প্রত্যাহারকৃত ৫২টি পণ্যটি বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় প্রহ্যাহারকৃত এসিআই ব্র্যান্ডের লবন বিক্রির দায়ে মেসার্স রিয়া স্টোরকে ৫ হাজার, মেসার্স সালমান স্টোরকে ৫ হাজার, মেসার্স জামান ট্রেডার্সকে ২ হাজার, মেসার্স অরুণ টেলিকমকে ২ হাজার এবং মেসার্স জিল্লাল এন্টারপ্রাইজকে ১ হাজার মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন। পরে ওইসব দোকান থেকে প্রহ্যাহারকৃত এসিআই ব্যান্ডের ১২৬ কেজি লবন জব্দ করে ধ্বংস করা হয়।

এ অভিযান চলাকালে জেলা বাজার কর্মকর্তা আরিফ হোসেন, ক্যাব গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মোজাহারুল হক বাবলু ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত