ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে নারী চিকিৎসককে লাঞ্ছিত

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১৮:৩১

জামালপুরে নারী চিকিৎসককে লাঞ্ছিত
প্রতীকী ছবি

সিরিয়াল ব্রেক করে রোগী না দেখায় রোগীর স্বজন লাঞ্ছিত করেছে এক নারী চিকিৎসককে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এ খবর হাসপাতালের ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে চিকিৎসক, নার্স ও ওয়ার্ডবয়রা আধাঘণ্টা স্বাস্থ্যসেবা বন্ধ রেখে চিকিৎসক অভিযুক্ত তারা মিয়াকে (৪০) গ্রেপ্তারের দাবি জানান।

লাঞ্ছনাকারী তারা মিয়া মেলান্দহ উপজেলার গোয়ালপাড়ার বাসিন্দা।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, সোমবার সকাল ১০টায় বর্হিবিভাগে সাব-অ্যাসিস্ট্যান্ট কমিউনিটি মেডিকেল অফিসার চিকিৎসক শিখা খাতুন রোগী দেখার সময় সিরিয়াল ব্রেক করে তারা মিয়া নামে এক ব্যক্তি রোগী নিয়ে দেখতে বলেন। চিকিৎসক এভাবে রোগী দেখতে অপরাগতা প্রকাশ করে অপেক্ষা করতে বলেন। এতে তারা মিয়া ক্ষিপ্ত হয়ে চিকিৎসক শিখা খাতুনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে ৫/৬জন লাঠি নিয়ে মারতে চেষ্টা করে।

এসময় অন্যন্য চিকিৎসক নার্স ও ওয়ার্ডবয়রা এগিয়ে এসে চিকিৎসক শিখা খাতুনকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছলে লাঞ্ছনাকারীরা পালিয়ে যায়।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আহসান হাবিব বলেন, ওই কক্ষে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছে। এমনকি লুঙ্গি উঠিয়েও দেখিয়েছে। লাঠিসোটা নিয়ে মারার চেষ্টা করেছে। এ ঘটনায় থানায় মৌখিকভাবে জানানো হয়েছে। আমরা চিকিৎসকরা মিটিংয়ের পর থানায় এজাহার দায়ের করা হবে।

মেলান্দহ থানার উপ-পরিদর্শক (এসআই) নীলকমল চক্রবর্তী বলেন, অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যেই তাদের গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত