ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ৩০ মে ২০১৯, ২১:৪৫

ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

বগুড়ার নন্দীগ্রামে টাকার হিসাব নিয়ে দ্বন্দ্বের জের ধরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন। এসময় বাবার ছুরিকাঘাতে ছেলেও গুরুতর জখম হয়।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন (৫০) নন্দীগ্রাম পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক।

বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, আনোয়ার হোসেন তার ছেলে রনিকে দুটি হিউম্যান হলার (চার চাকার যানবাহন) কিনে দেন কয়েক বছর আগে। গাড়ি দুটি ঋণের টাকায় কেনা হয়। হিউম্যান হলার নিয়ে রনি তার বাবাকে কোনো টাকা পয়সা দেয়নি। ঋণের টাকা না দেয়ায় ও লাভ লোকসানের বিষয়েও বাবাকে কিছু না বলায় দ্বন্দ্ব দেখা দেয়।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে টাকার হিসাব নিয়ে বাড়িতে বাবা ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে বাবা আনোয়ার হোসেন ও পুত্র রনি দুইজনই একে অপরকে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে বাবা আনোয়ার হোসেন মারা যান। ছেলে রনির অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, ছেলের ছুরিকাঘাতে বাবা খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। কী কারণে খুনের ঘটনা ঘটেছে তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত