ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

‘পাগল’ ছেলের দায়ের কোপে মা রক্তাক্ত

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুন ২০১৯, ০১:৩৪

‘পাগল’ ছেলের দায়ের কোপে মা রক্তাক্ত

সিলেট নগরীর ভাতালিয়া এলাকায় মায়ের মাথা ও শরীরে কুপিয়ে রক্তাক্ত করেছে এক পাষণ্ড ছেলে। পরে মুমূর্ষু অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯ টার দিকে ভাতালিয়া এলাকার ১২৩ নং বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে পিন্টু দাস পিনুকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। আটক পিন্টুর পিতার নাম অতুল দাস।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, মা বিবা দাসকে নিয়ে ছেলে পিন্টু দীর্ঘদিন থেকে ১২৩ নং বাসায় বসবাস করছে। এছাড়া দীর্ঘদিন থেকেই পিন্টু মানসিক ভারসাম্যহীন। যে কারণে পিন্টু তার মাকে প্রায়ই মারধোর করতো। মঙ্গলবার রাত ৯টার দিকেও পিন্টু দা নিয়ে তার মায়ের উপর হামলা চালালে নামাজে যাওয়ার পথে চিৎকার শোনে রুমন নামের একজনসহ কয়েকজন যুবক তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে লামাবাজার পুলিশ ফাঁড়ীর ইনচার্জসহ পুলিস সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি পিন্টুকে আটক করেন।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়া বলেন, খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ছেলে পিন্টুকে আটক করেছে। বাড়ির মালিককেও থানায় খবর দেয়া হয়েছে।

তিনি বলেন, এলাকাবাসীর ভাষ্যমতে পিন্টু নামের ছেলেটি দীর্ঘদিন থেকেই পাগল। প্রায়ই সে মাকে মারধোর করতো। আজকের মারধরের ঘটনায় আহত মহিলার অবস্থা খুবই খারাপ বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত